রংপুরে ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

0
185
728×90 Banner

সাহানুর রহমান,রংপুর: রংপুরের পীরগঞ্জে সুরভী আক্তার নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।শনিবার সকালে উপজেলার কুমেদপুর ইউনিয়নের চন্ডিপুর শাহাপাড়া গ্রামের একটিজঙ্গলেরভেতরথেকেতারমরদেহউদ্ধারকরেছেপুলিশ।নিহতসুরভীওইপীরগঞ্জইউনিয়নের চককমি গ্রামের হিরু মিয়ার কন্যা এবং চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্র জনায়, নিহত সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। সুরভী তার নানা চন্ডিপুর গ্রামের বাসিন্দা মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিল। শনিবার বিকেলে প্রাইভেট পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সুরভী।
শনিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলের ভেতর গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরভীর মরদেহ উদ্ধার করে।ঘটনাস্থল পরিদর্শন শেষে পীরগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) মাসুমুর রহমান মাসুম বলেন, প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানোর প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here