রাজধানীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত

0
245
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে আলাদা দু’টি সড়ক দুর্ঘটনায় এক গাড়ি চালক এবং সচিবালয়ের এক কর্মচারী সহ দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- রামপুরায় আব্দুল কাদের (৫৯) ও যাত্রাবাড়ীতে মোস্তাক (৫৭)। দুঘটনার পর পুলিশ বাসটিকে জব্দ সহ গাড়ি চালককে আটক করেছে। পুলিশ নিহত দুইজনের মৃতদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছে।
আজ শুক্রবার (২৩ আগস্ট) সকালে রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।
ডিএমপি বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলাম আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ডিএমপি’র রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল জানান,আজ শুক্রবার পৌনে ১১টার দিকে মোটরসাইকেল করে হাইকোর্টে (কর্মস্থলে) যাওয়ার পথে রাজধানীর রামপুরা ব্রিজের কাছে আব্দুল কাদের দুর্ঘটনা শিকার হন। পরে সংবাদ পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। আব্দুল কাদের সুপ্রিম কোর্টের গাড়িচালক। তিনি মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায় পরিবার নিয়ে থাকেন। তার বাবার নাম মৃত আদম তালুকদার। তার গ্রামের বাড়ি ঢাকার দোহার এলাকায় বলে জানা গেছে।
ডিএমপি বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম আজ বলেন, রামপুরা ব্রিজের উপর বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন। ঘটনার পরপরই দায়িত্বরত ট্রাফিক পুলিশ বাসটিকে জব্দ করেছে এবং চালক পুলিশ হেফাজতে আছে।
অপরদিকে, শুক্রবার ১০টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিক্যাল হাসপাতালের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি ট্রাকের ধাক্কায় মোস্তাক (৫৭) নামে এক পথচারী গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। মোস্তাক সচিবালয়ে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর। তিনি মাতুয়াইল কোনাপাড়া এলাকায় বসবাস করতেন।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচচু মিয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, নিহত দুইজনের মরদেহ ঢামেক মর্গে রাখা আছে।
ডিএমপি’র যাত্রাবাড়ী ও রামপুরা থানা পুলিশ আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পুলিশ জানান, আলাদা দু’টি সড়ক ঘটনায় রোড এক্রিডেন্ট আইনে সংশ্লিস্ট থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here