রাজধানীতে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে কিশোর ও নিরাপত্তাকর্মী সহ দুই জনের মৃত্যু

0
152
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে পৃথক দু’টি দুর্ঘটনায় বহুতল ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে এক কিশোর ও এক নিরাপত্তাকর্মী সহ দুইজনের মৃত্যু হয়েছে। নিহত কিশোরের নাম তয়িফ (১৭) ও আলেক মৃধা (৫৫)। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ দু’টি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রয়েছে।
আজ রোববার সকালে রাজধানীর বড় মগবাজার ও বাড্ডার সাঁতারকুলের আলীনগর এলাকায় পৃথক এসব দুর্ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল খান আজ রোববার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে বড় মগবাজার এলাকায় বাসার ছাদ থেকে পড়ে গিয়ে তয়িফ নামের এক কিশোর মারা গেছে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তয়িফ বড় মগবাজার এলাকার সাইফুর রহমানের ছেলে।
নিহত তয়িফের চাচা টোটন হোসাইন জানান, রাজধানীর বড মগবাজারের ২৪২ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকত তয়িফ। সে মানসিক প্রতিবন্ধী ছিল। সকালে সে ছাদে হাঁটছিল। সেখান থেকে সে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক তয়িফকে মৃত ঘোষণা করেন।
এদিকে, পুলিশ ও নিহত আলেক মৃধার ছেলে বাশার মৃধা জানান, বাড্ডা থানার সাঁতারকুল আলীনগর গলির শেষ মাথায় একটি নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করেন তাঁর বাবা। সকাল সাড়ে ৬টার দিকে ওই ভবনের সাততলায় মোটর দিয়ে পানি দিচ্ছিলেন তিনি। এ সময় অসাবধানতা বশত : হঠাৎ নিচে পড়ে যান আলেক মৃধা। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে যাওয়া হলে আজ সকাল ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান আজ জানান, ময়নাতদন্তের জন্য এক কিশোর ও নিরাপত্তাকর্মী সহ দুটি মরদেহ মর্গে রাখা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here