রাজধানীতে বিপুল পরিমান অবৈধ ভিওআইপি সরঞ্জামাদী উদ্ধার -আটক-দুই

0
135
728×90 Banner

এস.এম,মনির হোসেন জীবন : রাজধানীর পল্লবী ও কাফরুল পৃথক দু’টি থানা এলাকায় অভিযান চালিয়ে প্রায় চার হাজারেরও বেশি সিম ও বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামাদী সহ দুই জনকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব-৪।আটকরা হলেন- মো. তানভীর মাহমুদ রানা (৩৪) পাবনা ও মো. সোহাগ ওরফে আব্বাস (৩৫) খুলনা।
আজ রোববার বিকেলে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর পল্লবী ও কাফরুল থানা এলাকায় র্যাব-৪ এর সদস্যরা গোপনে অভিযান চালিয়ে মো. তানভীর মাহমুদ রানা (৩৪) ও মো. সোহাগ ওরফে আব্বাস (৩৫)কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে অবৈধ ভিওআইপি মেশিন ও সরঞ্জাম, বিভিন্ন পোর্টের এন্টেনাযুক্ত ১৬টি সিম বক্স, বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানির ৪ হাজার ৩০টি সিম কার্ড, ১৫টি রাউডার, দুইটি ল্যাপটপ, মনিটর, পেনড্রাইভ, মোবাইল এবং অবৈধ ভিওআইপির হিসাব সম্বলিত একধিক ডাইরি উদ্ধার করা হয়।
র্্যাব-৪ এর মিডিয়া শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
তিনি বলেন, প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা অবৈধ ভিওআইপি ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। তারা গোপনে দীর্ঘ দিন ধরে সরকারী বিপুল পরিমান রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ ভাবে রাজধানীর পল্লবী ও কাফরুল থানা এলাকায় এই ভিওআইপি ব্যবসা করে আসছিল। জিঞ্জাসাবাদ শেষে আটককৃতদের বিরুদ্বে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here