রাজধানীতে বিপুল পরিমান ইয়াবা সহ ৪মাদক ব্যবসায়ী আটক

0
568
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর খিলগাঁও , বনশ্রী ও কমলাপুর এলাকায় পৃথক দু’টি অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা এক নারীসহ ৪জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র খিলগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আবুল কাশেম (৫০), মোঃ হাসান (৩০), ফাতেমা বেগম (৩৫)ও মো: মিজানুর রহমান (২৬)। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার মূর‌্য প্রায় ৮০ লাখ টাকা।
রোববার দিবাগত রাত ১টা ও ৩টার দিকে রাজধানীর খিলগাঁও ও বনশ্রী এলাকায় পৃথক দু’টি অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা উদ্বার করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোঃ মাসুদুর রহমান পিপিএম আজ সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ডিএমপি খিলগাঁও থানা পুলিশ আজ জানান, রোববার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর খিলগাঁও থানার ৫৭/১ মেরাদিয়া নয়াপাড়ার বিসমিল্লাহ স্টোরের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে আবুল কাশেম ও হাসান নামে দুই মাদক ব্যবসায়ীকে ২৫শ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়।
এদিকে,রোববার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর রামপুরার বনশ্রী এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে ৪২০০ পিস ইয়াবা সহ ফাতেমাকে আটক করা হয়। গ্রেফতারকৃত ৩জন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে খিলগাঁও থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
অপরদিকে, রাজধানীর কমলাপুর রেলওয়ে থানা এলাকা থেকে ৯ হাজার ৭শ’ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর সদস্যরা। ধৃত মাদক ব্যবসায়ীর নাম মো: মিজানুর রহমান (২৬)। এসময় র‌্যাব সদস্যরা তার কাছ থেকে ৩টি মোবাইল ফোন জব্দ করেছে। উদ্বারকৃত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য প্রায় ৭০ লাখ টাকা।
রোববার দুপুরে ঢাকা রেলওয়ে পার্সেল ইনওয়ার্ড অফিস থেকে পার্সেল নেওয়ার সময় তাকে আটক করে র‌্যাব-৩ এর একটি দল।
র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস) অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম ফাইজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, রোববার দুপুর ১টার দিকে কক্সবাজারের রামু থেকে একটি কাঠের তৈরি বক্স-খাটের ভেতর করে ইয়াবার একটি চালান কমলাপুর রেলওয়ে স্টেশনের ঢাকা রেলওয়ে পার্সেল ইনওয়ার্ড অফিসে আসে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর সদস্যরা অবস্থান নেয়। পরে মাদক ব্যবসায় মিজানুর রহমান এই খাট ডেলিভারি নিতে আসলে গোপনে অভিযান চালিয়ে ৯ হাজার ৭শ’ পিস ইয়াবাস সহ তাকে হাতেনাতে আটক করা হয়।
তিনি আরও জানান, সে র্দীঘদিন ধরে ইয়াবা কারবারের সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাবাদে স্বীকার করেছে। খাটের গোপন বক্সের ভেতর থেকে ৯ হাজার ৭শ’ পিস ইয়াবা এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here