রাজধানীতে মাদক সেবন ও বিক্রির দায়ে গ্রেফতার ৪৮

0
129
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে আজ বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করেছে।
বুধবার ডিএমপির জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে এতথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, অভিযানকালে গ্রেফতারকৃতদের হেফাজত হতে ১ হাজার ৯৩৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১২২ গ্রাম ৩৭৮ পুরিয়া হেরোইন, ২ কেজি ৩১০ গ্রাম গাঁজা ও ১৩৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৮টি মামলা রুজু করা হয়েছে বলে সংবাদ বিঞ্জপ্তিতে উল্লেখ করা হয়েছে।
এদিকে, গোয়ন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম আজ জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগ খিলগাঁও থানার পশ্চিম নন্দীপাড়া এলাকায় মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলেন- মোঃ নুরুজ্জামান সুমন (৩৪), মোঃ হিমেল মিয়া (২৬) ও মোঃ রকিবুর রহমান অপু (২৬)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
অপর দিকে, বুধবার গোয়েন্দা মতিঝিল বিভাগের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার শিকদার মোঃ হাসান ইমাম জানান,রাজধানীর মতিঝিল থানার এজিবি কলোনি এলাকা এলাকা থেকে দুই হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ শাহজাহান ফারাজী (৩৪) ও মোঃ এশারুল ইসলাম (২৮)।তিনি জানান, গ্রেফতারকৃতদের দেহ তল্লাশী করে উল্লেখিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গোয়েন্দা কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধভাবে রাজধানীতে ইয়াবা ব্যবসা করত। ঘটনার দিন তারা ইয়াবা বিক্রির উদ্দেশ্যে উল্লেখিত স্থানে অবস্থান করছিল। এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here