রাজধানীতে মোটরসাইকেল উদ্ধারসহ ০৫ ছিনতাইকারী গ্রেফতার

0
250
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু :ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ রাজধানীর দারুস সালাম থানা এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলেন- মোঃ রাসেল মাহমুদ সরকার (৩৭), মোঃ মিজানুর রহমান (২৮), মোঃ দবির মিয়া (৩৩), মোঃ হাসানুল বান্না (২৯) ও ইসরাফিল (২৮)। ২২ মার্চ বিভিন্ন সময় দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, ৬ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম সাকলায়েন পিপিএম বলেন, ১৪ মার্চ বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভবতোষ চক্রবর্তী নামক এক ব্যক্তিকে গ্রেফতারকৃতরা তাদের গাড়িতে জোড় করে উঠায়। গাড়ীতে তুলে ভয়ভীতি ও গুরুত্বর জখমের হুমকি দিয়ে ভিকটিমের কাছে থাকা ৬ ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন ও ১৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে কালসি মাটিকাটা এলাকায় নামিয়ে দেয়। এ ঘটনায় তিনি বাড্ডা থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
তিনি আরো বলেন, মামলা রুজুর পর থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা উত্তর বিভাগ ছায়া তদন্ত করে উক্ত ছিনতাইকারীদের অবস্থান সনাক্ত করে গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা সুযোগ বুঝে টার্গেটকৃত ব্যক্তিকে গাড়িতে তুলে নিয়ে মুল্যবান সামগ্রী লুট করে কোন ফাঁকা জায়গায় নামিয়ে দেয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here