রাজধানীতে “হাজির কামলা” প্রতারক চক্রের ৯ সদস্য গ্রেফতার

0
106
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ি, ধলপুরসহ বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে “হাজির কামলা” সংঘবদ্ধ প্রতারক চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এদের মধ্যে ৪জন মহিলা প্রতারক রয়েছেন।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ সবুজ (২৫), রোকশানা বেগম (২১), পপি আক্তার (২০), রুপা আক্তার (২০), জাহানারা বেগম ওরফে জানু (৪০), মোতাহার হোসেন মিলন (২৮), মোঃ মেহেদী হাসান ইমন (২৪), জাহিদ (২৮) ও আবুল হোসেন (৩২)।
শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুরসহ বিভিন্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে “হাজির কামলা” প্রতারক চক্রের ৯ সদস্য বিভিন্ন মালামালসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।
এলিট ফোর্স র‌্যাব -১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, অভিযানকালে ধৃত প্রতারকদের নিকট থেকে ২টি রুপার চেইন, ২টি হাত ঘড়ি, ১০টি মোবাইল ফোন ও নগদ ২১ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা “হাজির কামলা” প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা রাজধানী ঢাকাসহ দেশে বিভিন্ন শহরে পুরুষ ও মহিলার সমন্বয়ে গঠিত এক একটি দলে বিভক্ত হয়ে সাধারন নিন্ম ও মধ্যবিত্ত মহিলাদের যাকাতের টাকা পাওয়ার ব্যাপারে বিভিন্ন লোভ দেখিয়ে একটি নির্দিষ্ট স্থানে নিয়ে মহিলাদের স্বর্ণালংকার, টাকা-পয়সাসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায় বলে জানা যায়।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here