রাজধানীতে ৭৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

0
207
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে ৭৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। আটকৃতরা হলেন মানিক মিয়া (৩২) ও ফারুক মিয়া (৩৫)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারটি পুলিশ জব্দ করেছে। আজ বৃহস্পতিবার পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে ধৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
বুধবার সন্ধ্যায় তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকার সরকারি প্রিন্টিং প্রেসের সামনে থেকে তাদেরকে প্রাইভেটকার ভর্তি গাঁজা সহ গ্রেফতার করা হয়।
ডিএমপির গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল ইসলাম আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার সন্ধ্যায় তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি প্রাইভেটকারে মাদকের একটি বড় চালান ঢাকায় আনা হচ্ছে। এমন খবর পেয়ে ডিএমপির গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিমের সদস্যরা তেজগাঁও শিল্পাঞ্চল থানার সরকারি প্রিন্টিং প্রেসের সামনে অবস্থান নেয়। এসময় একটি প্রাইভেটকারকে সিগন্যাল দিয়ে আটক করা হয় এবং পরবর্তীতে তল্লাশি করে গাড়ির ব্যাক ঢাকনায় স্কচটেপ দিয়ে মোড়ানো ৩৩ টি বান্ডিলে ভর্তি অবস্থায় ৭৪ কেজি গাঁজা সহ মানিক মিয়া ও ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়।
রফিকুল ইসলাম আরও বলেন, মাদক ব্যবসায়ীরা ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন বর্ডার এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকায় এনে বিক্রি করতেন। এঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দুই গাঁজা ব্যবসায়ীর বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে ধৃত দুই মাদক ব্যবসায়ীকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
তেজগাঁও শিল্পাঞ্জল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি জানান, এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলাটি তদন্ত করছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here