রাজধানীর গুলশানে প্রাইভেটকারের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত

0
164
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গুলশান-১ অ্যাভিনিউ সড়কে পিজাহাঁটের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। নিহতের নাম শামসুজ্জামান লাবু (৩৮)।
মঙ্গলবার (২৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১দিকে রাজধানীর গুলশান-১ অ্যাভিনিউ সড়কে পিজাহাঁটের সামনে এ দুর্ঘটনা ঘটে।
গুলশান জোনের পুলিশের এডিসি মো: আব্দুল আহাদ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গুলশান থানা পুলিশ ও নিহত লাবুর সহকর্মী জাফর আলী জানান, মঙ্গলবার (২৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১দিকে রাজধানীর গুলশান থানার গুলশান-১ অ্যাভিনিউ সড়কে পিজা হাঁটের সামনে নিয়ে রাস্তা পারাপার হচিছল নিরাপত্তাকর্মী শামসুজ্জামান লাবু (৩৮)। এসময় দ্রæতগতিতে একটি প্রাইভেটকার এসে তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে লাবুকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর প্রাইভেটকারটি দ্রুতগতিতে পালিয়ে যায়।
গুলশান জোনের পুলিশের এডিসি মো: আব্দুল আহাদ আজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত শামসুজ্জামান লাবু একটি প্রাইভেট কোম্পানি থেকে গুলশান-১ পিজাহাটে নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন। রাতে ওই পিজাহাটের সামনের রাস্তা পার হওয়ার সময় এদুর্ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া আজ বুধবার জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
তিনি জানান, দুর্ঘটনার বিষয়টি সংশ্লিস্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here