রাজধানীর গুলশান ও তুরাগে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

0
215
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গুলশান ও তুরাগে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন- মো: কবির হোসেন (২৭) ও শফি উদ্দিন মুন্সি (৪৪)। আর আহত আরোহীর নাম শাহপরান (২৪)।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ও রাতে রামপুরা কুড়িল সড়কের শাহজাদপুর ও তুরাগের কামারপাড়া বেরীবাঁধ সড়কে পৃথক সড়ক দুর্ঘটনাটি ঘটে।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) পরিদর্শক মো: বাচ্চু মিয়া আজ রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আহত মোটরসাইকেল আরোহী শাহপরানের ও তার পরিবারের বরাত দিয়ে পুলিশ জানান, শুক্রবার রাত সোয়া ৭টার দিকে কবির ও শাহপরান একটি মোটরসাইকেলে করে গুলশান থেকে কুড়িল যাচিছল। এসময় তাদেরবহনকারী মোটরসাইকেলটিকে রামপুরা-কুড়িল রুটের শাহজাদপুর এলকায় পৌছলে পেছন দিক থেকে দ্রæতগতিতে আসা অনাবিল পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক কবির হোসেন মারাত্মক ভাবে আহত হন। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক কবিরকে মৃত ঘোষণা করেন। আহত মোটরসাইকেল আরোহী শাহপরানকে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।
নিহত কবির হোসেনের আতœীয়রা পুলিশকে জানান, নিহত কবির চাঁদপুর জেলার মতলব উত্তর থানার বড় হলুদিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। কবির একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। কবির ও শাহপরানের বাসা ঢাকার মিরপুর এলাকায়। তারা দু’জন একটি মোটরসাইকেলে করে গুলশান থেকে কুড়িল যাওয়ার পথে এদুর্ঘটনা ঘটে।
ডিএমপি গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান আজ রাতে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ওসি জানান, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যায়। বাসটি আটকের চেষ্টা চলছে।
এদিকে, শুক্রবার দুপুর ১টার দিকে রাজধানীর তুরাগ কামাড়পাড়া এলাকায় একটি মিনিবাস চাপায় শফি উদ্দিন মুন্সি (৪৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায়। শফির বাবার নাম মৃত সানোয়ার উদ্দিন মুন্সি। তিনি পরিবার নিয়ে থাকতেন দক্ষিণখানের ফায়দাবাদ এলাকায়।
ঢামেক পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানান, শুক্রবার দুপুরে শফি উদ্দিন মুন্সি তুরাগের কামারপাড়ার বাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে কামারপাড়া বাস স্ট্যান্ডে যাওয়ার পথে দ্রæতগতিতে আসা একটি মিনিবাস তাকে চাপা দিলে সে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেলে তাকে মৃত ঘোষণা করেন।
মৃত শফি উদ্দিনের বোন জামাই মো. লিটন জানান, শফিউদ্দিন হামিম গ্রুপে ডেলিভারি ম্যান হিসেবে চাকরি করতেন।
ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান আজ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক কবির হোসেন ও শফি উদ্দিন মুন্সির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here