শহীদ ময়েজউদ্দিন আহমেদের শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন

0
354
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালীগঞ্জের কৃতি সন্তান জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শুক্রবার বনানী কবরস্থানে গাজীপুর মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের কবর জিয়ারত ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের কবর জিয়ারত করেন।আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক, জিল্লুর রহমান, জাতীয় চার নেতার কবর জিয়ারত করেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. আজমত উল্লা খান। এসময় তার সাথে ছিলেন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আখতারুজ্জামান, গাজীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম, গাজীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও গাজীপুর জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আফজাল হোসেন সরকার রিপন,

গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, এড. হারেছ উদ্দিন, টঙ্গী কমার্স কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সরকার জাহিদুল ইসলাম টিপু, আওয়ামীলীগ নেতা কাইয়ুম মাস্টার, হারুন অর রশিদ, তাজুল ইসলাম, গাজীপুর মহানগর ছাত্রলীগ সহ সভাপতি রাজিব হায়দার সাদিম, জামিল আহমেদ, জসিম উদ্দিন প্রমুখ। অপর দিকে টঙ্গী উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ মোস্তফা কামাল হুমায়ুন হিমু শ্রদ্ধা নিবেদন করেন।
উল্লেখ্য, জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন আহমেদকে সন্ত্রাসীরা হত্যা করেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে  দোয়া ও মিলাদ মাহফিল শহীদদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here