রাজশাহীতে জাতীয় শোক দিবসে জনতা ব্যাংকের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন

0
151
728×90 Banner

রাজশাহী প্রতিনিধিঃ জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় অফিস রাজশাহীর উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
রোববার (১৫ আগস্ট) প্রধান কার্যালয়ের কমসূচির অংশ হিসেবে সকাল ৭টায় রাজশাহী কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করা হয়। পুস্পার্ঘ্য অর্পন শেষে রাজশাহী কর্পোরেট শাখায় আলোচনা সভা ও বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন নিয়ে বিস্তারিত আলোচনা করেন জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক জনাব তাপস কুমার মজুমদার। আরও আলোচনা করেন এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক জনাব মোঃ মোজহারুল হক, অনুষ্ঠানের সভাপতি রাজশাহী কর্পোরেট শাখার ইনচার্জ জনাব সন্জয় কুমার মৈত্র, স্টাফ কলেজের এজিএম জনাব আহমাদ মুখলেসুর রহমান, বিভাগীয় অফিস রাজশাহীর জনাব মো: নুর আলম সহ সিবিএ, বঙ্গবন্ধু পরিষদ, জনতা ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাজশাহী এর নেতৃবৃন্দ।
আলোচনায় বক্তারা বলেন বঙ্গবন্ধু ছিলেন উচ্চ মানবিক গুনসম্পন্ন একজন উদার, সাহসী ত্যাগী মানুষ। মানুষের প্রতি ছিলো তাঁর অগাধ ভালোবাসা, মমত্ববোধ। জনতা ব্যাংককে আরও উন্নত ব্যাংকে উন্নীত করার জন্য সকল কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে, সৎ থেকে, কঠোর পরিশ্রম করার আহবান জানান মহাব্যবস্থাপক জনাব তাপস কুমার মজুমদার। বক্তারা আরও বলেন বঙ্গবন্ধুকে হত্যা করার অর্থ বাংলাদেশকে, একটি আদর্শ , একটি মানচিত্রকে হত্যা করার চেষ্টা। একটি জাতির সাথে বিশ্বাসঘাতকতা করা।
আলোচনা ও দোয়া মাহফিল শেষে জনতা ব্যাংক বিভাগীয় অফিস রাজশাহীর তত্তাবধায়নে তানোর শাখার ব্যবস্থাপনায় মহাব্যবস্থাপক জনাব তাপস কুমার মজুমদারের নেতৃত্বে, জনতা ব্যাংক প্রধান কার্যালয় এর নির্দেশনায়, কোভিড পীড়িত অসহায়, দরিদ্র, কর্মহীন ১০০ জন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং তানোরের সরকারি আব্দুল করিম সরকারি কলেজে বৃক্ষরোপণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তানোর পৌরসভার কমিশনারগণ, তানোর শাখার ব্যবস্থাপক জনাব সোহেল সারোয়ার জাহান এবং কলেজের অধ্যক্ষ জনাব মো: হাবিবুর রহমান সহ শিক্ষকবৃন্দ।
বিকালে মহাব্যবস্থাপক জনতা ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন রাজশাহীর উদ্যোগে আয়োজিত রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন এবং বঙ্গবন্ধু কর্নার জনতা ব্যাংক রিজিওনাল স্টাফ কলেজ রাজশাহীতে পুস্পার্ঘ্য অর্পন করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিজিওনাল স্টাফ কলেজ ইনচার্জ আহমাদ মুখলেসুর রহমানসহ অনুষদ সদস্যবৃন্দ। রাজশাহী এরিয়ার মোট পনের জন কর্মকর্তা রক্ত প্রদান করেন। বিকালে নগরীর বর্নালী মোড় হতে নগরভবন পর্যন্ত পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পরিচালনা করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here