লাইফ সাপোর্টে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

0
237
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) ২ নম্বর বেডে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
এছাড়া তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার প্রস্তুতিও নেওয়া হচ্ছে। বিএসএমএমইউ-র হৃদরোগ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসানের নেতৃত্বে চিকিৎসকদের একটি দল জরুরী ভিত্তিতে এনজিওগ্রাম করে তাঁর হার্টে একটি রিং (প্রাইমারি পিসিআই) বসান।
এরপর তাঁকে হৃদরোগ বিভাগের ইন্টারমিডিয়েট কার্ডিয়াক কেয়ার ইউনিটে (আইসিসিইউ) ভেন্টিলেশনে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এখানে তিনি চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন।
অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান গণমাধ্যমকে বলেন, প্রাইমারি পিসিআই করা হলেও তাঁর অবস্থা খুব একটা ভালো নয়। এখন ভেন্টিলেশনে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি মাঝে মাঝে ভালো থাকছেন আবার খারাপ হয়ে যাচ্ছেন। তিনি জানান, ইতিপূর্বেও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হার্ট অ্যাটাক হয়েছিলো।
উল্লেখ্য, রবিবার (৩ মার্চ) ভোরের দিকে বুকে হঠাৎ ব্যথা অনুভব করলে তাঁকে বিএসএমএমইউ-র ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়। পরে সেখান থেকে হৃদরোগ বিভাগে নিয়ে জরুরী ভিত্তিতে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here