লালপুরে বৃষ্টির পানি নামা নিয়ে সংঘর্ষ! একজন গুলিবিদ্ধসহ আহত ৫

0
70
728×90 Banner

লালপুর ( নাটোর ) প্রতিনিধি :নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের নাগশোষা এলাকায় বৃষ্টির পানি নামানোকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় একজন গুলিবিদ্ধসহ মোট ৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
মঙ্গলবার দুপুর পৌনে ২ টার দিকে ওই ঘটনা ঘটে।
গুলিবিদ্ধ ওই ব্যক্তির নাম রজব আলী(৪০)। তিনি ওই গ্রামের ফজর সরদারের ছেলে। অন্যান্য আহতরা হলে রজবের ভাই আজমত(৪২), তাজু,জানারুল ও তাজুর স্ত্রী রেখা।
রজবের ভাই আনোয়ারুল জানান,বৃষ্টির পানি নামা নিয়ে তাদের সাথে
প্রতিবেশী জমিরের পরিবার ও তার চাচাত ভাই নবীর পরিবারের সদস্যদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়গ্রুপে মারামারি হয়। স্থানীয়রা ওই মারামারি থামিয়ে দিলে পরিস্থিতি শান্ত হয়। হঠাৎ পাশের চর এলাকা থেকে
জমিরের ছেলে সুমন ও নবীর ছেলে সবার আলী ঘটনাস্থলে এসে রজবদের লক্ষ করে পরপর ৪ রাউন্ড গুলি করে। এসময় একটি গুলি রজবের পেটে লাগে। স্থানীয় ও পরিবারের সদস্যরা রজব ও আজমতকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রজবকে রাজশাহী মেডিকেলে পাঠায়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ছিদ্দিক আলী মিষ্টু সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন।
লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান জানান,ঘটনাস্থলে গুলিবর্ষনে একজন আহত হয়েছে। ওই জায়গায় পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here