শাহজালালে দেড় হাজার পিস ইয়াবাসহ আটক ১

0
215
728×90 Banner

সানাউল্লা স্বপন : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার চৌদ্দশত চল্লিশ পিস ইয়াবাসহ এক জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আজ (শুক্রবার) রাত ১১ টার সময় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।
বিমানবন্দর সূত্রে জানা গেছে শুক্রবার সন্ধ্যা ৭ টার সময় মিল্টন ভুইয়া (২২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার সন্নিকটে গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীদ্বয়ের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।
তল্লাশী করে আটক মিল্টন ভুইয়া এর কাছে এক হাজার চৌদ্দশত চল্লিশ পিস ইয়াবা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে সে জানায় তার বাবা দুবাই প্রবাসী। সে সচ্চল পরিবারের সন্তান। পঞ্চাশ পিস ইয়াবার বিনিময়ে সে এই ইয়াবা বহন করে। সে আরো জানায় কক্সবাজারের জনৈক সাজন ও তার স্ত্রী রুমা তাকে এই ইয়াবা লাবনী বিচ এলাকার একটি হোটেলে প্রদান করে। চুক্তি অনুযায়ী গাজীপুর চৌরাস্তার একটি হোটেলে এই ইয়াবা সাজনের কাছে হস্তান্তর করার কথা ছিলো। আটক মিল্টন গাজিপুরের রোভার পল্লী কলেজ থেকে সমাজকর্মে বিএসএস সম্মান সম্পন্ন করেছে বলে জানা গেছে।
আটক ইয়াবার বাজার মূল্য প্রায় সাড়ে সাত লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে।
আটক মিল্টন ভুইয়া গাজীপুর জেলার কাপাসিয়া থানার কড়িহাতা গ্রামের সফিকুল ইসলামের পুত্র ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here