শাহজালালে ৪৬৬ পিস ইয়াবা সহ যাত্রী আটক

0
189
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৬৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত ওই যাত্রীর নাম মো. কামাল হোসেন (৩০)। আটক কামাল গাজীপুর জেলার কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চাঁন মিয়ার পুত্র। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা।
রোববার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে ইয়াবা সহ আটক করা হয়। আজ সোমবার জিঞ্জাসাবাদ শেষে ইয়াবা ব্যবসায়ী কামালকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বিমানবন্দর এপিবিএন পুলিশ আজ জানান, রোববার দুপুর আড়াইটার দিকে নভোএয়ার এয়ারলাইন্সের (ভিকিউ-৯৩৬) একটি ফ্লাইটে কক্সবাজার থেকে ঢাকায় আছে যাত্রী মো. কামাল হোসেন (৩০)। তখন গোপন সংবাদের ভিত্তিতে তাকে অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরে তাকে এপিবিএন পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে কামাল তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। এরপর তার পাকস্থলি থেকে ১৩টি খেজুরের মতো দেখতে পোটলা বের করা হয়। সেগুলোর ভেতরে পাওয়া যায় ৪৬৬ পিস ইয়াবা। উদ্বারকৃত ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা বলে জানা গেছে।
জিজ্ঞাসাবাদে যাত্রী মো: কামাল হোসেন এপিবিএন পুলিশকে জানায়, কাপাসিয়ার আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করে কক্সবাজারে নিয়ে যায়। হ্নীলা থেকে সে ইয়াবা সংগ্রহ করে। কামালের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এবিষয়ে আজ সোমবার বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
ওসি জানান, ধৃত আসামী কামাল হোসেনকে জিঞ্জাসাবাদ শেষে ঢাকার অঅদালতে পাঠানো হয়েছে। থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here