শাহজালাল বিমানবন্দরে এলডিপি’র মহাসচিব রেদোয়ান ৭ রাউন্ড গুলিসহ আটক

0
149
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে সাত রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। পরে তাকে ডিএমপি’র ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আজ দুপুরে থানা থেকে আদালতে পাঠায় বিমানবন্দর থানা পুলিশ।
আজ সোমবার সকাল ৯টার দিকে শাহজালাল বিমানবন্দরে স্ক্যানিং করার সময় তাকে ৭ রাউন্ড গুলিসহ আটক করা হয়।
ডিএমপি’র বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়া আজ সোমবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
বিমানবন্দর থানা পুলিশ, এপিবিএন পুলিশ ও বিভিন্ন সূত্রে জানায়, আজ সোমবার সকাল ৯টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে শাহজালালে বিমানবন্দরে আসেন (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদ। এসময় বিমানবন্দরের ভেতরে স্ক্যানিং করার সময় তার ব্যাগে সাত রাউন্ড গুলি ধরা পড়ে।
শাহজালালের এভিয়েশন সিকিউরিটি (এভসেক) পরিচালক উইং কমান্ডার ওবায়দুর রহমান আজ জানান, নিয়ম বহির্ভূতভাবে বিমানবন্দরে গুলি নিয়ে প্রবেশ করায় তাকে আটকে দেওয় হয়েছে।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদ ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন। এরপর এলডিপি মহাসচিবকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, আজ দুপুরে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়ার সাথে এবিষয়ে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।
ওসি জানান, আজ সকালে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে সাত রাউন্ড গুলিসহ শাহজালাল বিমাবন্দরে আটক করা হয়। পরে তাকে জিঞ্জাসাবাদ শেষে থানায় সোপর্দ করা হয়।
ওসি মো: নূরে আযম মিয়া জানান, রেদোয়ান আহমেদ এর বৈধ অস্ত্র ও গুলির লাইন্সের আছে। তার কাছে ৭ রাউন্ড গুলি পাওয়া যায়। তাকে জিঞ্জাসাবাদ শেষে থানা থেকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here