শাহরাস্তিতে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

0
212
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি: “স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই, দেশী ফলের গাছ লাগাই’; ‘সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর প্রাণ প্রকৃতি সাজাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শাহরাস্তিতে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার আয়োজন করা হয়েছে। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে গতকাল বুধবার (২৮ আগস্ট) নিজ মেহের মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ বৃক্ষ মেলাটির উদ্ভোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে তিন দিনব্যাপী বৃক্ষ মেলাটির শুভ উদ্ভোধন করেন, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম বীর-উত্তম এমপি।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর-মুক্তিযোদ্ধা মো. ফরিদ উল্যাহ চৌধুরী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা দুলাল চন্দ্র ঘোষ, কৃষি অফিসার সোফায়েল আহম্মেদ। এছাড়া উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, আনসার ভিডিপির কর্মকর্তা মোহাম্মদ হানিফ সহ উপজেলা ও পৌরসভা থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
মেলাটির উদ্বোধন শেষে মেজর (অব.) রফিকুল ইসলাম সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা মেলাটিতে অবস্থান করা স্ট্রলে পরিদর্শন করেন।
উল্লেখ্য, ৩ দিন ব্যাপী এ ফলদ বৃক্ষ মেলায় মোট ১৮ স্ট্রল স্থান পায়। এর মাঝে বিভিন্ন ধরনের বাহারি ফল ও হরেকরকমের ফুল-ফল গাছের চারা স্ট্রলগুলিতে স্থান পেয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here