শাহরাস্তিতে ৩২শত পিচ ইয়াবা ও নগদ টাকাসহ বৃদ্ধা নারী আটক

0
333
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না, শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তিতে ৩ হাজার ২শত পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকা সহ রফিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে আটক করেছে থানা পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার টামটা উত্তর ইউপির হোসেনপুর গ্রামের সাকিনস্থ ছৈয়াল বাড়ি থেকে এ বৃদ্ধাকে আটক করা হয়। আটককৃত রফিয়া বেগম ওই বাড়ির ছকুন আলীর স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানা পুলিশ ওই বাড়িতে অভিযান চালাতে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছকুন আলীর পুত্র মাদকব্যবসায়ী ইউসুফ আলী(২৮) ও ঘরে থাকা মাদক কারবারি কিছু সদস্য পালিয়ে যায়। পরে পুলিশ ছকুন আলীর স্ত্রী রফিয়া বেগমকে সঙ্গে নিয়ে তল্লাশি চালালে ঘরে থাকা হার্ডবোর্ডের তৈরী ওয়ারড্রব থেকে কালো রঙের বায়ুরোধী পলিথিন দিয়ে মোড়ানো ৮শত পিচ ও স্টিলের তৈরী আলমিরা থেকে ২৪ শত পিচ হালকা গোলাপি রংয়ের এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট সহ মোট ৩ হাজার ২শত পিচ ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৯ লক্ষ্য ৬০ হাজার টাকা। এছাড়া ওই ঘর থেকে মাদক বিক্রয়কৃত নগদ ৪২ হাজার ৫ শত উদ্ধার করা হয়েছে।
অভিযানটি এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই শেখ কামাল, এএসআই রাসেল রানা, ওমর ফারুক, শাহজালাল ও সঙ্গীয় ফোর্স সহ এ অভিযান চালান। পরে এসআই হাবিবুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য সংরক্ষণের অপরাধে রফিয়া বেগমকে ও তার পুত্র মাদকব্যবসায়ী ইউসুফ আলীকে (২৮) আসামী করে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আটককৃত রাফিয়া বেগমকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ শাহ আলম নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা সহ রফিয়া বেগম নামে এক বৃদ্ধাকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। তাই, মাদকের ব্যাপারে কোন আপস নেই। এ অপরাধে কাউকে ছাড় দেওয়া হবেনা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here