ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আহত ভ্যান চালক শাহীন’কে দেখতে গেলেন ডিজি র‌্যাব

0
199
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : সাতক্ষীরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গত বুধবার (০৩ জুলাই ২০১৯) রাত ১১.০০ টার দিকে আহত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন কিশোর ভ্যান চালক শাহীন’কে দেখতে যান র‌্যাব ফোর্সেস এর মহাপরিচাক, ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)। এ সময় তিনি কর্তব্যরত ডাক্তারদের সাথে শাহীনের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং শাহীনের উন্নত চিকিৎসার ব্যাপারে কথা বলেন। সেখানে উপস্থিত শাহীনের মায়ের সাথে কথা বলেন ও তাঁর হাতে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন এবং শাহীনের সুচিকিৎসার ক্ষেত্রে প্রয়োজনীয় সহযোগিতার ব্যাপারে তার পরিবারকে আশ্বস্থ করেন।
উলে­খ্য, গত শুক্রবার (২৮ জুন) যশোর জেলার কেশবপুর মঙ্গলকোট গ্রামের হায়দার আলীর ছেলে শাহীন (১৪)। বাড়তি আয়ের আশায় ভাড়া নিয়ে কেশবপুর বাজার থেকে বের হয়ে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা এলাকায় রওনা হয়।
পথিমধ্যে ধানদিয়া গ্রামের হামজামতলার মাঠে ঢুকে একটি পাটক্ষেতের পাশে এলে গাড়িতে যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা ভ্যানটি থামাতে বলে। থামালে দুর্বৃত্তরা শাহীনের মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে ভ্যান ও শাহীনের কাছে থাকা মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়।
এ সময় ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে থাকে শাহীন। পরে জ্ঞান ফিরে শাহীন কান্না শুরু করলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় খবর দেয়। পরবর্তীতে শাহীনের অবস্থা অবনতি দেখা দিলে ওই দিনই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here