পাঁচবিবিতে মাদক সম্রাট নয়ন বহাল তবিয়তে, চালাচ্ছে মাদকের রাজত্ব( ভিডিও )

0
426
728×90 Banner

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্ত সংলগ্ন ইউনিয়ন মাদকের আখড়া হিসেবে খ্যাত বাগজানায় আর ২/৩ জন মাদক সম্রাটের মতই পাল্লা দিয়ে বহাল তবিয়তে মাদকের রাজত্ব চালিয়ে যাচ্ছে মাস্টার পাড়া (দক্ষিন পাড়া) গ্রামের মাদক সম্রাট, একাধিক মাদক মামলার আসামী নয়ন মোহন্ত ও তার পরিবার।
নির্ভর যোগ্য সুত্রে জানা গেছে, উপজেলার বাগজানার প্রাণ কেন্দ্রে হাতে গোনা ২/৩ জন শীর্ষ মাদক সম্রাট রয়েছে। এরা একাধিক মাদক মামলার আসামীও। কতিপয় আইন শৃঙ্খলা বাহিনীর অসাধু সদস্য, ও এলাকার বড় ভাইদের আশীর্বাদ পুষ্ট হয়ে জয়পুরহাট জেলায় মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়েও বহাল তবিয়তে মাদকের রাজত্ব কায়েম করে চলেছে। এদের মধ্যে উপজেলার বাগজানা ইউনিয়নের মাস্টার পাড়া মহল্লার মাদক সম্রাট নয়ন গংরা অন্যতম।
জানা গেছে প্রসাশনের কতিপয় অসাধু সদস্যকে ম্যানেজ করে প্রতিদিন লক্ষাধিক টাকার মাদক বানিজ্য চালাচ্ছে । আর তার এই মাদক ব্যবস্যা বাধাহীন ভাবে চালাতে মা দেখছে রাস্তা ও নদীর ঘাটের দিকে। আর তার স্ত্রী ঘরের জানালা দিয়ে নয়ন কে মাদক সরবরাহ করছে।, আর সেই মাদক বিক্রির টাকা নেওয়ার কাজে থাকছে নয়ন নিজেই।
খোঁজ নিয়ে জানা গেছে, নয়ন বাগজানা বাজারে লোক দেখানো একটি দোকান বসিয়ে সেখান থেকে বাড়িতে নির্বিঘেœ ও বহাল তবিয়তে মাদক গুলো খুচড়া ও পাইকারী বিক্রয় করে আসছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার অধিকাংশ ব্যক্তিরা জানান, নয়নের মাদকের রাজত্বে অতিষ্ঠ তার মহল্লাবাসীরাও। কিন্তু তার ভয়ে কিছু বলতে পারেনা। কারন নয়নের প্রতি আর্শিবাদ রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর কতিপয় অসাধু সদস্য ও এলাকার বড় ভাই।
সূত্র জানায় নয়ন মাদক গুলো পার্শ্ববর্তী দেশ ভারত থেকে এনে বাড়ির পশ্চিমে নদীর ধার এলাকার বাঁশ ঝাড়ে, বাড়ির গোয়াল ঘরে, তার বাড়ির সর্ব পুর্বে পাঁচবিবি হিলি সড়কের ধারে নিরাপদে রাখেন। সেখান থেকে সময় ও সুযোগ বুঝে খুব সহসায় বের করে সেবনকারী ও পাচারকারীদের সরবরাহ করে থাকে।
শুধু মাদক স¤্রাট নয়ন নয় বাগাজনার শীর্ষ আরো কয়েকজন মাদক ব্যবসায়ী, বাগজানার মধ্য হিন্দু পাড়া থেকে শুরু করে বাজার, খোর্দা, (বসুন্ধরা) পঃ খোর্দা মহল্লার বাগজানা কেন্দ্রীয় জামে মসজিদের ২০/৩০গজ উত্তরে বাঁশ ঝাড়, নদীর ধার এলাকায় দিবা রাত্রী মাদকের রাজত্ব বা বেচা কেনা সেবন চলছে নির্বিঘেœ। জানা গেছে অত্র পয়েন্ট গুলোতে মাদক বিরোধী অভিযান কোন এক অদৃশ্য কারন বশত মুখ থুবড়ে পরায় মাদক ব্যবসায়ী সেবনকারীদের পোয়া বারো অবস্থা হলেও দেখার কেউ নেই। তবে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ বজলার রহমান দৈনিক খোলা কাগজকে বলেন,বিষয়টি দেখা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here