শিগ্রই উদ্বোধন আলিশার ‘হারনেট টিভি’

0
689
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল: নারী বিষয়ক অনলাইন টিভি চ্যানেল চালু করছেন মডেল অভিনেত্রী আলিশা প্রধান। নাম ‘হারনেট টিভি’। চ্যানেলটির আনুষ্ঠানিক উদ্বোধন হবে ২২ জুলাই গুলশান ক্লাবে। এমটিই জানান তিনি।
এদিকে অনেক দিন আলিশা শোবিজে নেই। মাঝে প্রবাস জীবনও বেছে নেন তিনি। প্রায় দুই বছর নিউইয়র্কে ছিলেন এই অভিনেত্রী। গত বছর দেশে ফিরেই নারীদের কল্যাণে বিভিন্ন কাজ শুরু করেন। তারই ধারাবাহিকতায় নারী বিষয়ক অনলাইন টিভি চ্যানেল চালুর ঘোষণা দিলেন তিনি। চ্যানেলটির চেয়ারম্যান হিসেবে রয়েছেন তার মা হোসনা প্রধান।


হারনেট টিভির প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে থাকবেন আলিশা। তিনি বলেন, ‘দেশে নারীদের নিয়ে কোন অনলাইন চ্যানেল নেই। হারনেট টিভি হবে এশিয়ার প্রথম নারী ভিত্তিক টেলিভিশন চ্যানেল। নারীদের বিভিন্ন সমস্যা, সম্ভাবনার কথা উঠে আসবে এতে। পাশাপাশি সমাজ উন্নয়ন ও সচেতনতামূলক নানা বিষয়ও থাকবে। ৬৪ জেলার নারীদের জীবনচিত্র দেখানো হবে চ্যানেলটিতে। ’


২০০৮ সালে বিজ্ঞাপনে মডেল হিসেবে মিডিয়ায় অভিষেক হয় আলিশার। এরপর ‘ইউরোকোলা’র বিজ্ঞাপন তাকে বেশ পরিচিতি পাইয়ে দেয়। অভিনয় করেন বেশকিছু নাটক ও টেলিছবিতে। প্রয়াত গুণী নির্মাতা চাষী নজরুল ইসলামের পরিচালনায় ‘ভুল যদি হয়’ ও ‘অন্তরঙ্গ’ ছবিতে অভিনয় করেন তিনি। সর্বশেষ মুক্তি পায় তার অভিনীত ছবি ‘অজান্তে ভালোবাসা’।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here