শীতার্ত দুস্থ মানুষের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন জার্নি অফ ইউনিট

0
167
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : বাড়িয়ে দেই সমাজের দুস্থদের প্রতি হাত এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে অর্ধশতাধিক শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
সোমবার (৯ ডিসেম্বর) দুপুর ১২টায় জেলা শিশু একাডেমি প্রাঙ্গণে ‘জার্নি অফ ইউনিট’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের (স্কুল-কলেজের) আয়োজনে প্রধান অতিথি হিসেবে এই কম্বল বিতরণ করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।
‘জার্নি অফ ইউনিট’ এর সহ-সভাপতি মাহাবুবুল আলম তালুকদারের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জাবেদ আলী, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ,সাংবাদিক জয় মহন্ত অলক, নাহিদ রেজাসহ স্বেচ্ছাসেবী সংগঠনের অন্য সদস্যারা।
এসময় অতিথিবৃন্দরা ঠাকুরগাঁও জেলার এই স্কুল কলেজের ছাত্রদের সংগঠন ‘জার্নি অফ ইউনিট’ কে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে এই গঠনের মাধ্যমে আমাদের জেলা দুস্থরা কম্বল পেলো। তারা পড়াশুনার পাশাপাশি এভাবে সমাজের অসহায় ব্যক্তিদের পাশে এগিয়ে আসছে যেটা অনেক একটি ভালো উদ্যোগ। আশা করি আগামীতেও তারা এভাবেই সমাজের দুস্থ অসহায়দের পাশে দাঁড়াবে।
কম্বল পাওয়া গোলাপী বেগম, ফাতেমা, সাহিদা, বানেসহ অন্যরা বলেন, আমাদের এখানে প্রতিবারেই শীত বেশি হয়। কিছুদিন থেকে সন্ধ্যা থেকে বাড়ছে শীত। সেভাবে চলাফেরা করাই কঠিন তাহলে কম্বল আর কি করে কিনবো। এই বাচ্চারা আমাদের কম্বল দিয়েছে এতে আমরা অনেক আনন্দিত। দোয়া করি তারা আরো এগিয়ে যাক।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here