সাপাহারে নতুন ৭ জনের করোনা শনাক্ত উপজেলায় মোট আক্রান্ত  ১০

0
105
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে আবারো ৭ জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত পাওয়া গেছে। এই দিয়ে উপজেলায় আক্রান্তের ২ জন মহিলা সহ দাঁড়ালো ১০ জনে। নতুন আক্রান্ত রোগীরা ৬ জন ঢাকা ও ১ জন চাঁপাইনবাবগঞ্জ ফেরত।
জানাগেছে, আক্রান্ত ৭ জন রোগীদের মধ্যে ২জন মহিলা রোগী তারা সাপাহার মানিকুড়া ও শিরন্টী ইউনিয়নের সোনাডাঙ্গা গ্রামের। এখন সাপাহার সদর ইউনিয়নের মানিকুড়া গ্রামের মহিলা সহ ২জন বয়স ২২, ১৯, শিরন্টী ইউনিয়নের মহিলা সহ সোনাডাঙ্গা ও গোপালপুর গ্রামের ৪জন বয়স ৬৫, ১৬, ২৩, ১৯ এবং আইহাই মালিপুর গ্রামের ১জন বয়স । এ নিয়ে উপজেলায় আগের ৩ জন সহ মোট ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।
সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, অন্য উপজেলা থেকে যে কেউ সাপাহারে প্রবেশ করলে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর সিদ্ধান্ত হয় তারই পেক্ষিকে কয়েক দিন যাবত যারা ঢাকা এবং চাঁপাইনবাবজঞ্জ থেকে সাপাহার উপজেলায় এসেছে তাদের কে প্রাতিষ্ঠানিক হোমকরান্টাইনে রাখা হয় এবং তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।
মঙ্গলবার তাদের রিপোর্ট গুলো পজেটিভ আসে। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি শিরন্টী ইউনিয়নে ৪ জন, সাপাহার সদর ইউনিয়নে ২জন, এবং আইহাই ইউনিয়নে ১ জন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: মুহা: রুহুল আমিন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here