সাপাহারে ভারসাম্যহীন পাগলকে তিন বেলা খাওয়ার দায়িত্ব নিলেন ফল ব্যবসায়ী

0
147
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: সারাদেশে করোনা মোকাবিলায় যখন সব মানুষ ঘরবন্দী, খোলা নেই দোকান-পাট সহ হোটেল-রেস্টুরেন্ট। এরই মধ্যে সাপাহার জিরোপয়েন্টে এলামেলো ভাবে ঘুরছে ভারসাম্যহীন এক বুদ্ধি ও বাক প্রতিবন্ধী। এই ক্রান্তিলগ্নে অনির্দিষ্ট কালের জন্য সেই ভবঘুরের তিন বেলার খাওয়া ও তার পরার দায়ভার গ্রহন করলেন সাপাহার সদরের জিরোপয়েন্টের “মারুফ ফল ভান্ডার’র স্বত্বাধিকারী আনোয়ার হোসেন।
আনোয়ার হোসেন জানান,কিছুদিন আগে যখন বাজারের পরিস্থিতি ভলো ছিলো প্রতিদিনের ন্যায় বাসা থেকে দোকানে খাবার নিয়ে যাওয়া হতো। সেই খাবারের অংশ থেকে ওই ভারসাম্যহীন পাগলকে খাবার দিতেন। পরবর্তী সময়ে দোকান-পাট বন্ধ হওয়ার কারনে আর দোকানে ভাত নিয়ে যাওয়া হয়না। যার ফলে ওই পাগল আনোয়ারকে খুঁজতে থাকে এখানে -সেখানে। পরে ওই পাগল আনোয়ারকে দেখতে পেয়ে তার কাছে এসে অব্যক্ত ভাষায় কি যেন বলতে থাকে।
পরবর্তী সময়ে আনোয়ার তাকে বাড়ীতে নিয়ে এসে খাওয়ায় এবং যতদিন এ অবস্থা বিরাজমান থাকবে ততদিন ওই পাগলের খাওয়া-পরা বহন করবে ফল ব্যাবসায়ী আনোয়ার হোসেন বলে জানান। এই মহামারীর ক্রান্তিলগ্নে তার এ উদারতাকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল।
দেশের বিভিন্ন স্থানে এরকম ভারসাম্যহীন মানুষ গুলোকে খেতে দেওয়ার আহব্বান জানান আনোয়ার হোসেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here