স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবৎজীবন

0
104
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর রায়পুরা উপজেলায় গৃহবধূ বিলকিস বেগম হত্যা মামলায় তার স্বামী নাহিদ হোসেন (৩৬) কে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শামীমা পারভীন এ রায় ঘোষণা করেন।
আদালত সূত্রে জানাযায়, ২০১০ সালের ২৯শে মার্চ রায়পুরা উপজেলার আমিরগঞ্জ সরকারি কমিউনিটি ক্লিনিকের একটি পরিত্যাক্ত রুমে নিহত বিলকিস বেগমের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে রায়পুরা থানা পুলিশ। পরে নিহত বিলকিসের ভাই মোক্তার হোসেন বাদী হয়ে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ নিহত বিলকিসের পলাতক স্বামী নাহিদ হোসেনকে ২০১২ সালে পাবনা থেকে গ্রেফতার করে। দীর্ঘ ১০ বছর পর আদালত ১৪ জন স্বাক্ষির স্বাক্ষ্য গ্রহণ শেষে নাহিদকে দোষী সাবস্ত্য করে যাবৎজীবন সশ্রম কারাদÐ ও ১০ হাজার টাকা অর্থদÐ অনাদায়ে আরো একবছর বিনাশ্রম কারাদÐ প্রদান করেন।
দÐপ্রাপ্ত নাহিদ হোসেন পাবনা জেলার দক্ষিণ রাম চন্দ্রপুর গ্রামের ছাদু মিয়ার ছেলে। সে রায়পুরা উপজেলার করিমগঞ্জ এলাকার আবুল হাসিমের মেয়ে বিলকিসকে বিয়ে করে আমিরগঞ্জ গ্রামে বসবাস করতো।
রাষ্ট্র পক্ষের আইনজীবী এম এ এন অলিউল্লাহ জানান, দীর্ঘ বছর পর হলেও নিহত বিলকিসের হত্যাকারী নাহিদ হোসেনকে যাবৎজীবন শাস্তি প্রদান করায় বাদী পক্ষ সন্তেুাষ প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here