২৬ ফেব্রুয়ারি দেওয়া হবে এক কোটি টিকা

0
108
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী ২৬ ফেব্রুয়ারি ক্যাম্পেইনের মাধ্যমে এক কোটি করোনার প্রথম ডোজ টিকা দানের কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম এক ভিডিও বার্তায় এ কথা জানান।
তিনি বলেন, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে, করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে যারা হাসপাতালে ভর্তি হয়েছিলেন এবং যারা মারা গিয়েছেন, তাদের বেশিরভাগই টিকা নেননি। আমরা দেখেছি, যারা টিকা নিয়েছেন তাদের মধ্যে মৃত্যুর হার কম। এ অবস্থায় আমরা আহ্বান করছি দ্রুততম সময়ে সবাই টিকা নিন।
তিনি আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি সারাদেশে একদিনে এক কোটি করোনা টিকা ক্যাম্পেইনের মাধ্যমে প্রথম ডোজ টিকা দেওয়া সম্পন্ন হবে। সেখানে আমরা সবাইকে আহ্বান জানাই যারা এখনও টিকা নেননি, তারা এ ক্যাম্পেইনে অংশগহণ করে টিকা নিন।
খুরশীদ আলম আরও বলেন, আগামী ২৬ ফেব্রুয়ারি আমরা দেশব্যাপী একটি ক্যাম্পেইন করতে যাচ্ছি, সেখানে আমরা লক্ষ্যমাত্রা রেখেছি সর্বোচ্চ সংখ্যক টিকা দেওয়ার। সেক্ষেত্রে যারা এখনো টিকা নেননি, আমরা তাদের সবাইকে আহ্বান জানাই এ ক্যাম্পেইনে অংশ নিয়ে টিকা নিয়ে নিন। এর মাধ্যমে আমাদের প্রথম ডোজ দেওয়ার কাজ সম্পন্ন করা হবে। এরপরে দ্বিতীয় ডোজ ও বুস্টার ডোজ দেওয়ার কার্যক্রম নিয়ে ব্যস্ত থাকবো। কাজেই আর বিলম্ব না করে করোনার টিকা নিন নিজে সুস্থ থাকুন, দেশকে সুরক্ষিত রাখুন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here