অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক নান্নুর মৃত্যু: রহস্য উদঘাটনে তদন্ত করছে ডিবি

0
140
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর আফতাবনগরের নিজ বাসায় অগ্নিদগ্ধ হয়ে দৈনিক যুগান্তরের সিনিয়র সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুর ঘটনার রহস্য উদঘাটনের ভার মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।
আজ রোববার ডিএমপির বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম গনমাধ্যমকে বিষয়টি স্বীকার করে জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের নির্দেশে মোয়াজ্জেম হোসেন নান্নুর অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার তদন্তভার শনিবার ডিবির গুলশান বিভাগে হস্তান্তর করা হয়েছে।
ডিবির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান আজ গনমাধ্যমকে জানিয়েছেন, তদন্ত শুরুর জন্য মামলা নিয়ে হোম ওয়ার্ক করা হচ্ছে।
জানা যায়, রাজধানীর আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর সড়কের বি-ব্লকের ৪৪/৪৬ নম্বর বাসার দশম তলায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন দৈনিক যুগান্তরের অপরাধবিষয়ক প্রতিবেদক সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু। গত ১২ জুন ভোর পৌনে ৪টার দিকে রহস্যজনক অগ্নিকাণ্ডে তিনি গুরুতর অগ্নিদগ্ধ হন। নান্নুকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জুন সকাল ৮টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।
ওই ঘটনায় তার স্ত্রী শাহীনা হোসেন পল্লবী বাদী হয়ে ডিএমপির বাড্ডা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেন। অন‌্যদিকে, ২৯ জুন স্ত্রী শাহিনা হোসেন পল্লবী ও তার শাশুড়ি বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন সাংবাদিক নান্নুর বড় ভাই মো. নজরুল ইসলাম খোকন।এ ঘটনার রহস্য উদঘাটনের ভার শনিবার মামলার তদন্তভার ডিবির গুলশান বিভাগে হস্তান্তর করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here