আলেমদের খাদ্য সহায়তাসহ ঈদ সামগ্রী প্রদান করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন

0
37
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মানবতার “মা” মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি মহোদয়ের পক্ষ হতে দলের সংগ্রামী সাধারণ সম্পাদক মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সহযোগিতায় বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর সার্বিকতত্ত্ববধায়নে করোনা মহামারিকালীন সময় ঢাকাস্থ প্রায় ৫ শতাধিক আলেম-ওলামা পীর-মাশায়েখদেরকে প্রয়োজনীয় খাদ্য সহয়াতাসহ ঈদ সামগ্রী প্রদান করায় দেশবরেণ্য আলেম-ওলামা পীর-মাশায়েখদের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী মাননী প্রধানমন্ত্রীসহ দলের সংগ্রামী সাধারণ সম্পাদক ও ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নন্দীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গণমাধ্যমে এক বিবৃতি দিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ আওয়ামী ঘরানার আলেমসমাজের প্রতিনিধি বাংলাদেশ সোস্যাল অ্যাক্টিভিস্ট ফোরামের প্রধান সমন্বয়ক মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী কৃতজ্ঞতা জানান।
ৎবিবৃতিতে নাফিয়ী বলেন, জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী আলেম-ওলামা পীর-মাশায়েখদের প্রতি খুবী আন্তরিক ও শ্রদ্ধাশীল। তবে ধর্মের ব্যানার ব্যবহার করে যেসমস্ত আলেম-ওলামা দেশ,জাতি ও সকরারের বিরুদ্ধে ডাহা মিথ্যাচার করাসহ সরকার পতনের গভীর ষড়যন্ত্র ও চক্রান্ত থাকে সেসকল আলেম-ওলামার প্রতি ঘৃণা থাককাটাও স্বাভাবিক এবং যৌক্তিক বলে বিবৃতিতে দাবি করেন। ইসলামে মানবতাবিরোধী কোন প্রকার তৎপরতার সমর্থন নেই। সন্ত্রাস, জঙ্গিবাদ ও তাণ্ডবের অনুমোদন তো প্রশ্নই আসেনা। সুতরাং যারা জঙ্গি-সন্ত্রাসি অপকর্মকাণ্ডসহ দেশ ও মানবতাবিরোধী তাণ্ডব চালায় তারা লেবাসে আলেম ব্যানারে ইসলাম মুখোশে ধর্মীয় প্রতিনিধি বলে নিজেদেরকে জনসম্মুখে উপস্থাপন করার অপচেষ্টা করলেও মূলত ধর্মজীবী ইসলামের শত্রু। অতএব এদেরকে চিহৃিত করে দেশ,জাতি ও ধর্মকে আক্ষরিক অর্থে রক্ষার প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ সময়ের উল্লেখযোগ্য দাবী যা সরকারের অনুধাবন করা প্রয়োজন।
এছাড়াও মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী বিবৃতিতে মাননীয় প্রধানমন্ত্রীসহ সরকারে যারা রয়েছে তাদের সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করে বলেন, বাংলাদেশের প্রয়োজনে আওয়ামী লীগ সভানেত্রীর দীর্ঘায়ু প্রয়োজন। তিনি বাংলাদেশকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাওয়ার যে আপ্রাণ চেষ্টা করছেন তা আজ বিশ্বব্যাপী প্রশংসিত। করোনা ভাইরাস মোকাবিলাও প্রধানমন্ত্রী সফল বলে আলোচিত হয়েছেন বিশ্বদরবারে। তাছাড়াও তিনার নির্দেশে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যা গল্পে নয় বাস্তবতা। বিশেষ করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদকের নেতৃত্বে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির ভূমিক উল্লেখযোগ্য। করোনায় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরাও ঘরে বসে নেই। তারাও সামর্থ্য অনুযায়ী অসহায়দের সহযোগীতা দিয়ে যাচ্ছে নিরলসভাবে। সবাই সুস্থ থাকুন নিরাপদ থাকুন স্বাস্থবিধি মেনে চলুন এবং নিজে বাঁচুন অন্যকে বাঁচিয়ে রাখতে সচেতনতা সহিত ভূমিকা রাখুন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four + five =