উপজেলা পরিষদ নির্বাচন:গোলাপগঞ্জে চেয়ারম্যান পদে ইকবাল আহমদ চৌধুরী

0
315
728×90 Banner

আজিজ খান, গোলাপগঞ্জ(সিলেট)প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরীকে চুড়ান্তভাবে একমাত্র প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত বর্ধিত সভায় সিলেট জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে দীর্ঘ সময় আলাপ আলোচনা পর সর্বসম্মতিক্রমে ১১জন মনোনয়ন প্রত্যাশী থেকে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি , সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীকে একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভাইস চেয়ারম্যান- সোহেল বক্স, শাহিন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সামছুল ইসলাম লস্কর আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিছ পারভিন, রাজনা বেগম নাম প্রস্তাব করা হলে তাদের বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত করা হবে বলে জানা যায়। বর্ধিত সভায় উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদের সাথে এ বিষয়ে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, আমরা দলের স্বার্থে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন পদে একক প্রার্থী দিয়েছি। যাতে আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করব ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here