কথাশিল্পী শান্তা ফারজানার ‘বেনাপোল এক্সপ্রেস’র মোড়ক উন্মোচন

0
180
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলা একাডেমির বই উন্মোচন মঞ্চে কথাশিল্পী শান্তা ফারজানার ‘বেনাপোল এক্সপ্রেস’র মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। প্রকাশনা ও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডবাংলার নির্বাহী পরিচালক কলামিস্ট মোমিন মেহেদীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাকের মফস্বল বার্তা সম্পাদক কবি আশরাফুল ইসলাম, সংবাদযোদ্ধা নাসির উদ্দিন বুলবুল, আসিফুর রহমান, কবি বিমল সাহা, সেভ দ্য রোডের সদস্য গোলাম মোস্তফা, রিয়াদ ইসলাম, সাইদুজ্জামান শিপন প্রমুখ।
এ সময় অতিথিরা বলেন, বেনাপোল এক্সপ্রেস একটি ট্রাজেডির নাম। ২৪ অক্টোবর থেকে রাজনৈতিক সহিংসতাকে কেন্দ্র করে দুর্বৃত্তরা বিভিন্ন বাহনে অগ্নিসংযোগ করেছিল। এতে প্রাণ হারিয়েছিলেন অসংখ্য নিরাপরাধ মানুষ, আহত হয়েছিলেন অনেকেই। বেনাপোল এক্সপ্রেস সহিংসতার বিরুদ্ধে লেখা এ বই।
শান্তা ফারজানা একজন শিক্ষক, প্রতিষ্ঠা করেছেন সাউন্ড বাংলা স্কুল। তিনি একজন সংগঠক। সেভ দ্য রোডের মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। দায়িত্ব পালন করছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে। সংগঠক হওয়ার সূত্রে তিনি ছুটে যান টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া। এ কারণে তিনি যা দেখেন; তা-ই লেখেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here