কলাপাড়ায় ক্রেতার উপর হামলা চালিয়ে হাত ভেঙ্গে দিল ব্যবসায়ী

0
185
728×90 Banner

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : কলাপাড়ায় শফিকুল ইসলাম সোহেল (৩৩) নামের এক চাল ব্যবসায়ী মেশিনারী ব্যবসায়ীদের হামলায় গুরুতর আহত হয়েছে। এ ঘটনার পর পরই তাকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করছে। এ হামলায় তার বাম হাত ভাঙ্গাসহ শরীরের বিভিন্ন স্থানে কালো ছোপ ছোপ আঘাতের চিহ্ন রয়েছে। বৃহস্পতিবার বেলা সারে ১১ টায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মৃধা মেশিনারী পার্সের দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য আহত সোহেল সাবেক কাউন্সিলর মো. জাকির শিকদারকে দায়ী করেছেন।
সোহেল জানান, কিছুদিন পূর্বে মৃধা মেশিনারী থেকে ধান মাপার একটি মিটার ক্রয় করেন। তাতে ত্রæটি দেখা দিলে তিনি মিটার নিয়ে ওই দোকানে গিয়ে মিটারটি ফেরৎ নিয়ে নতুন মিটার দেয়ার অনুরোধ জানান। এ নিয়ে দোকানের মালিক পক্ষের লোকজনের সাথে বাকবিতান্ডার সৃষ্টি হয়। এসময় পার্শ্ববর্তী দোকানদার জাকির শিকদার ঘটনা স্থলে আসলে ক্রেতা সোহেল তার কাছে সমাধান করে দেয়ার আবেদন করেন। ওই সময় জাকির শিকদার কোন কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাথারি কিল ঘুষি মারতে থাকেন এবং দোকানের কর্মচারীরা একযোগে মারধর করেন। একই সময় মেশীনারীর মালিক রফিক মৃধা লোহার রোলার নিয়ে তাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেন। আহতের পিতা কামাল মাষ্টার জানান, সোহেলের অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে
প্রত্যক্ষদর্শী পলাশ তালুকদার জানান, আমি ওই পথে অটোযোগে যাচ্ছিলাম। হঠাৎ দেখি ৫/৬ জন লোক সোহেলকে বেধরক মারধর করছে।
এ বিষয় মৃধা মেশিনারীর মালিক রফিক মৃধা জানান, ওই সময় আমি দোকানে ছিলাম না। ম্যানেজার আমাকে ফোন করে জানান। সোহেল নামের কেউ এসে তাদের গালাগালি করছে। আমি জাকির শিকদারকে গিয়ে ঘটনাটি দেখতে বলি। পরে শুনতে পাই যে আমার দোকানে একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে।
এ ব্যপারে জাকির শিকদারের মোবাইল ফোনে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুর ইসলাম জানান, এ বিষয় কোন অভিযোগ পাইনি, অবিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here