কলাপাড়ায় শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন

0
17
728×90 Banner

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: কলাপাড়ায় শিক্ষক মো. মাহবুব আলম বাবুলের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার দুপুরে চম্পাপুর ইউনিয়নের পাটুয়া আল আমিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও স্থানীয়রা এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।
আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইউসুফ আলীর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন সহাকারী শিক্ষক মো. আবুল হাসানাত, গাজী মো. শাহ আলম ও মো. কুদ্দুস মৃধা প্রমুখ।
জানা যায়, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ জন্মদিন উদযাপন উপলক্ষে র‌্যালী বের করেন। র‌্যালীতে থাকা পাটুয়া আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মাহবুব আলম বাবুলকে র‌্যালী শেষে সন্ত্রাসীরা তার ওপর অতর্কিত হামলা চালায়। মানববন্ধনে বক্তারা উপজেলার মাছুয়াখালী গ্রামের কবির ও তার বাহিনীকে দায়ী করেন।
৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. তানিম প্যাদা বলে,“বাবুল স্যারের ওপর সন্ত্রাসী হামলাকারী কবির বাহিনীর বিচার চাই’। ৯ম শ্রেণির ছাত্রী রিপা আক্তার বলে, বাবুল স্যার খুব ভালো মনের মানুষ। স্যারের ওপর যে সন্ত্রাসীরা হামলা করেছে তাদের সকলের বিচার চাই। স্থানীয় ছত্তার মৃধা, ওহাব গাজী আলম হাওলাদার, গফুর মৃধা ও সেলিম হাওলাদারসহ স্থানীয়রা জানান, কবির বাহিনী এলাকায় দীর্ঘদিন যাবৎ তাদের ওপর অত্যাচার করে আসছে। এলাকাবাসী তাদের অতাচারে অতিষ্ট। সরকার প্রবাহমান খাল অবমুক্ত করে দেয়ার পরও তারা জোর পূর্বক সরকারি খাল অবৈধভাবে দখল করে ভোগ করে আসছে। স্থানীয়রা প্রতিবাদ করলে তাকে মারধর ও অমানবিক অত্যাচার শুরু করে। হাঁস-মুরগী, ভেড়া, ছাগল ও গরু চুরি জুয়ার আসরসহ অসামাজিক কার্য্যকলাপের অভিযোগ করেন এলাকাবাসী। কবির ও তার সন্ত্রাসী বাহিনীদের গ্রেফতার ও শিক্ষক বাবুলের ওপর হামলার তীব্র নিন্দা ও বিচার দাবি করেন।
কলাপাড়া পুলিশ পরিদর্শক মো. আসাদুর রহমান বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here