জাতির পিতাকে হত্যার পরিকল্পনাকারীদের বিচারের আওতায় আনতে হবে—–নাসির উদ্দীন বুলবুল

0
117
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার পরিকল্পনাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল। মঙ্গলবার টঙ্গীতে কারিতাস উদ্যম প্রকল্প আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন। উক্ত শোক সভা ও নিরাপদ খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারিতাস উদ্যম প্রকল্পের মাঠকর্মকর্তা শফিকুল ইসলাম,নোয়েল পাপ্পু দাস,ক্যামব্রীজ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মো: শাহাবুদ্দিন,নিশাত ল্যবরেটরী স্কুলের প্রধান শিক্ষক আব্দুল বাতেন প্রমুখ।
নাসির উদ্দীন বুলবুল আরও বলেন-বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার হলেও এদেশে যারা হত্যার পরিকল্পনা করেছিল, তাদের বিচার হয়নি। কয়েকজন খুনি এখনও বিদেশে রয়েছে। এখানও ষড়যন্ত্র রয়েছে।আন্তর্জাতিক তদন্ত কমিটি গঠনের মাধ্যমে আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িতদের ষড়যন্ত্র উন্মোচনের জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।
এতে বক্তারা বলেন,আগামী সংসদ নির্বাচনে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলের প্রতি আহবান জানান। আলোচনা অনুষ্ঠান শেষে ১৫ আগষ্ট নিহতদের স্মরণে দোয়া অনুষ্ঠিত হয় ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here