টেলিযোগাযোগ খাতে বাড়তি কর প্রত্যাহার করায় প্রধানমন্ত্রীর প্রতি গ্রাহকদের কৃতজ্ঞতা প্রকাশ

0
4
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : চলতি ২০২০-২১ অর্থবছরের বাজেটে টেলিযোগাযোগ খাতে ৫ শতাংশ সম্পূরক শুল্ক আরোপের সিদ্ধান্ত প্রত্যাহার করায় গ্রাহকদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ মুঠোফোন গ্রাহক এসোসিয়েশন সভাপতি মহিউদ্দিন আহমেদ।
আজ ২৯ জানুয়ারি ২০২০ইং সোমবার মহান জাতীয় সংসদে অর্থ বিল অনুমোদনের সময় বাড়তি সম্পূরক শুল্ক প্রত্যাহার করা প্রসঙ্গে সংবাদ মাধ্যমে পাঠানো তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
এ সময় বাংলাদেশ মুঠোফোন গ্রাহক এসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, “আমরা ডিজিটাল বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছিলাম কর বৃদ্ধি না করে সারাদেশে সকল মানুষের জন্য টেলিযোগাযোগ সেবা নিশ্চিত করার। তিনি আমাদের দাবির প্রতি সদয় হয়েছে। আমরা আরও কৃতজ্ঞতা জানাই যেসকল গণমাধ্যম ঘরে বসে থাকা গ্রাহকদের প্রতিবাদ প্রচার ও প্রকাশ করেছে তাদের। একই সাথে আমরা বলতে চাই বাজেট পাশের পূর্বেই প্রস্তাবের দিন থেকে গ্রাহকদের কাছ থেকে করের নামে যে বাড়তি অর্থ আদায় করা হয়েছে তা দ্রুত গ্রাহকদের মাঝে ফেরত প্রদানের জন্য সকল ব্যবস্থা সরকারকে গ্রহণ করতে হবে। মানসম্মত ও সকলের নিকট গ্রহণযোগ্য টেলিযোগাযোগ সেবা নিশ্চিত করতে সকল প্রতিবন্ধকতাও দূর করার ব্যবস্থা গ্রহণ করতে হবে।”

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here