ঠাকুরগাঁওয়ে রোড রেল ষ্টেশনের উচু ও প্ল্যাটফরম এর উদ্বোধন করেন রেল মন্ত্রী

0
8
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মাননীয় প্রধান মন্ত্রী রেলপথকে আরও বেগবান ও গতিশীল শিল এবং জন সাধারনের সুবিধার কথা মাথায় রেখে নানা পদক্ষেপ হাতে নিয়েছেন তারি ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি। প্রায়-২ কৌটি টাকা ব্যায়ে ঠাকুরগাঁও রোড রেল ষ্টেশনের প্ল্যাটফরম কে উচু করন ও সৌন্দর্য বর্ধন করার কাজের শুভ উদ্বোধন করা হয়।
সোমবার (২২ ফেব্রুয়ারি) ঠাকুরগাঁও রোড রেলস্টেশনের উঁচু ও বর্ধিত প্ল্যাটফ্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী বলেন ২০১১ সালে বর্তমান সরকার রেলওয়েকে আলাদা মন্ত্রণালয়ে রুপান্তর করে রেলের উন্নয়নকে ত্বরান্বিত করেছে। রেল এখন ঘুরে দাঁড়িয়েছে।
বিএনপি-জামায়াত জোট যখন ক্ষমতায় এসেছিল, তখন রেলওয়ের ১২ হাজার কর্মকর্তা-কর্মচারীকে ছাঁটাই করে। রেলওয়েকে ধ্বংসের মধ্যে ফেলে দিয়েছিল। আর এখন সরকার রেলওয়ের উন্নয়ন করছে।
রেলমন্ত্রী আরও বলেন, প্রতি জেলাকে রেলওয়ের সঙ্গে অন্তর্ভুক্ত করা হবে। আগামীতে পঞ্চগড় থেকে রেলের মাধ্যমে ভারতের শিলিগুড়ি পর্যন্ত যাওয়া যাবে।
সরকার এখন রেলওয়ের বেহাত হয়ে যাওয়া সম্পদ উদ্ধার করছে। রেলওয়ের কোনো জায়গা বেহাত হতে দেয়া যাবে না বলেও মন্তব্য করেন মন্ত্রী।
অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি মুঃ সাদেক কুরাইশী, রেলওয়ের মহাপরিচালক ডিএন মজুমদার,রেল মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব মোঃ সেলিম রেজা, ঠাকুরগাঁও জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা এ্যাপোলোসহ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য দেন। সহ প্রশাসনের কর্মকতা ও আওয়ামী বিভিন্ন সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen + 9 =