ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির মানববন্ধন

0
14
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু: নির্বাচন কমিশনের পদত্যাগ এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধনে যোগ দিয়েছেন মহাসচিব মির্জা ফখরুল। বর্তমান নির্বাচন কমিশনের বিরুদ্ধে নানাবিধ অভিযোগ তুলে কমিশনের পতদত্যাগের দাবিতে মানববন্ধন করছে ঢাকা মহানগর দক্ষিণের বিএনপি। এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা দূর্নীতি মামলাসহ সকল মামলা প্রত্যাহার করে তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে এই মানববন্ধন করছে বিএনপি।
মানববন্ধনে অংশ নেয়া নেতাকর্মীরা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহারের দাবিতে স্লোগান দেন। এ সময় স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে রাজপথ।
মানববন্ধনে নেতারা অভিযোগ করেন, বেগম জিয়ার প্রতি প্রতিহিংসাপরায়ণ সরকার ও সরকারপ্রধানের নিষ্ঠুর আচরণ যেন থামছেই না। দেশনেত্রীকে মৃত্যুর দ্বারপ্রান্তে নিয়ে এসেছে সরকার। খালেদা জিয়াকে নিয়ে সরকারের এ ধরনের অমানবিক আচরণের লক্ষ্য একটিই- তা হলো তাকে তিলে তিলে শেষ করে দিতে পারলেই ক্ষমতার মসনদ হারানোর কোনো ভয় থাকবে না।
কিন্তু দেশের একজন জনপ্রিয় নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রীকে নিয়ে সরকারের এ নজিরবিহীন হিংসাশ্রয়ী নিষ্ঠুর আচরণে সারা দেশের মানুষের ক্ষোভ এখন তরঙ্গায়িত হয়ে উত্তাল ঢেউয়ে রূপান্তরিত হচ্ছে। দেশের গণতন্ত্রপ্রিয় মানুষ স্বৈরশাহীর লাল দেয়ালের লৌহ কপাট ভেঙে গণতন্ত্রের বলিষ্ঠ সিপাহসালার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দৃঢ় অঙ্গীকারাবদ্ধ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

9 + 15 =