ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন আজিজুল ইসলাম

0
72
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : জাতীয় সংসদের ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন লায়ন আলহাজ্ব মুহাম্মদ আজিজুল ইসলাম। সোমবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডির সভানেত্রীর কার্যালয় থেকে নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। মুহাম্মদ আজিজুল ইসলামের ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনে পর্যালোচনা করে দেখা গেছে তিনি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত একজন মানুষ। তিনি ১৯৮৩ সালে সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে তিনি একই ইউনিয়নে যুবলীগের সভাপতি ও সাভার থানা যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ১৯৮৫ সালে। ১৯৮৬ সাল থেকে ১৯৮৯ সাল পর্যন্ত মিরপুর সরকারি বাংলা কলেজ ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। ১৯৯২ সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত মুহাম্মদ আজিজুল ইসলাম বাংলাদেশ ল-স্টুডেন্ট ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক এবং সেন্ট্রাল ল কলেজ ছাত্র সংসদের জিএস এর দায়িত্ব পালন করেন। শত বাধা বিপত্তি ও প্রতিকুলতার মধ্যেও তিনি তার আদর্শ থেকে সড়ে দাড়াননি।
বর্তমানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রস্তাবিত দারুস-সালাম থানা কমিটির তিনি সহ-সভাপতি। সাভার থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য।
দলীয় মনোনয়নপত্র সংগ্রহ শেষে মুহাম্মদ আজিজুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি তৃণমূল পর্যায় থেকে ৩৬ বছর আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আশাকরি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমার রাজনৈতিক কর্মজীবন বিবেচনা করে আমাকে ঢাকা-১৪ আসনে মনোনয়ন দিবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 2 =