নওগাঁর এসপি রাশিদুল হক পুলিশ রাজশাহী-রেঞ্জের-শ্রেষ্ঠ-এস পি হিসাবে নির্বাচিত

0
42
728×90 Banner

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা যায়,গত ২০২৩ ইং সালের ডিসেম্বরের অপরাধ ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, তালিকাভুক্ত মাদক কারবারি গ্রেপ্তার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ট্রাফিক ব্যবস্থাপনা, নারী-শিশু-বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রমসহ বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয়। এসব সূচকে রাজশাহী বিভাগে সব দিক থেকে নওগাঁ এগিয়ে থাকায় সাফল্যের স্বীকৃতিস্বরুপ শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হন নওগাঁ জেলা পুলিশ সুপার রাশিদুল হক।
রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় নওগাঁর পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ রাশিদুল হককে শ্রেষ্ঠ এসপি হিসেবে নির্বাচিত করা হয়েছে।
রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সভাকক্ষে গত সোমবার বিকেলে সাফল্যের স্বীকৃতিস্বরূপ তাকে সম্মাননা স্মারক দেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আনিসুর রহমান।
এর আগে পুলিশ হেডকোয়ার্টার্সের অভিন্ন মানদণ্ডের আলোকে ২০২৩ সালের ডিসেম্বর মাসের রাজশাহী রেঞ্জের সেরা পুলিশ সুপার হিসেবে রাশিদুলের নাম ঘোষণা করা হয়।
জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা যায়, ডিসেম্বরের অপরাধ ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, তালিকাভুক্ত মাদক কারবারি গ্রেপ্তার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ট্রাফিক ব্যবস্থাপনা, নারী-শিশু-বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রমসহ বিভিন্ন কার্যক্রম পর্যালোচনা করা হয়। এসব সূচকে রাজশাহী বিভাগে সব দিক থেকে নওগাঁ এগিয়ে থাকায় সাফল্যের স্বীকৃতিস্বরুপ শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হন রাশিদুল হক।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here