নওগাঁয় দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত

0
21
728×90 Banner

নওগাঁ প্রতিনিধিঃনওগাঁয় ফেস্টুন, বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে দিনব্যাপী উন্নয়ন মেলা-২০২২ এর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) জেলার নিয়ামতপুর উপজেলার সাংশৈল আদিবাসী স্কুল এ্যান্ড কলেজ মাঠে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থ্য ঘাসফুল এই মেলার আয়োজন করে।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও ঘাসফুলের নির্বাহী পরিষদের চেয়ারম্যান ড. মনজুর-উল-আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও পিকেএসএফের ব্যবস্থাপনা পরিচালক ড. নমিতা হালদার এনডিসি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাসফুলের নির্বাহী পরিষদের সদস্য পারভীন মাহমুদ এফসিএ, নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, পিকেএসএফের সিনিয়র উপ-ব্যবস্থাপনা পরিচালক গোলাম তৌহিদ, নিয়ামতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলুর রহমান নঈম প্রমুখ। আলেচনা সভা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দরা ঘাসফুলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন।
মেলায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। এছাড়াও দিনব্যাপী মেলার মাধ্যমে স্থানীয়দের মাঝে ঘাসফুলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডগুলোকে তুলে ধরা হয়। এছাড়াও বিকেলে আদিবাসী শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here