নবীনগর প্রেসক্লাবের উদ্যোগে মাক্স বিতরণ

0
115
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা ভাইরাস সংক্রামক প্রতিরোধে জন সচেতনতা তৈরি করতে সাধারণ মানুষ ও পথচারীদের মাঝে বিনা মূল্যে মাক্স বিতরণ করেন নবীনগর প্রেসক্লাব।
(১১জুলাই) রবিবার দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে থেকে শুরু করে উপজেলা সদরের বড় বাজার, থানা গেইট, নৌকাঘাট, লঞ্চঘাট,প্রেসক্লাব চত্ত¡র, সমবায় মার্কেট ও সালাম রোডের রাস্তাগুলোতে থাকা দুস্থ অসহায় রিকসা ও ভ্যান চালক, ব্যবসায়ী,পথচারীসহ পাঁচ শতাধিক সাধারণ মানুষের মাঝে প্রেসক্লাবের পক্ষ থেকে বিনা মূল্যে মাক্স বিতরণ করা হয়।
মাক্স বিতরণ শেষে নবীনগর প্রেসক্লাব সভাপতি মো.জালাল উদ্দিন মনির বলেন, করোনার ভযাবহতার বিষয়ে সাধারণ মানুষের মাঝে জনসচেতনতা তৈরি করার জন্যই আমাদের মাক্স বিতরন। নিজের জীবন এবং পরিবারের নিরাপত্তার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আমরা দেখছি লকডাউনের কারণে ব্যবসায়ী শ্রেণী বা দিনমজুর,যারা খেটে-খাওয়া মানুষ তাদের অনেক কষ্ট হচ্ছে। আমরা এই রকম পরিস্থিতি আর চাই না। সে কারনে সকলে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ থাকতে সহয়তা করুন। অপ্রয়োজনে ঘর থেকে না বাহির হয়ে নিজ ঘরে অবস্থান করুন।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ,সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,অর্থ সম্পাদক মনিরুল ইসলাম বাবু, কার্যকরী সদস্য মনির হোসেন, পিয়াল হাসান রিয়াজ, মিঠু সূত্রধর পলাশ,উপজেলা যুবলীগের সভাপতি সামস্ আলম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here