নরসিংদী শহরের ভেলানগর বাজারে আগুন : ৭টি দোকান পুড়ে ছাই

0
13
728×90 Banner

হলধর দাস, নরসিংদী থেকে : নরসিংদীর ভেলানগর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার(২৩ জানুয়ারি) ভোররাত আনুমানিক ৪ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানায়। নরসিংদী ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় বাজারের ৭ দোকান পুড়ে ছাই হয়ে গেছে।
সাতটি দোকানের মধ্যে রয়েছে কসমেটিকস, প্লাষ্টিক ও জুতার দোকানসহ অন্যান্য দোকান। এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আবু সাঈদ।
স্থানীয়রা জানায়, সোমবার ভোর চারটার দিকে বাজারের একটি মুদি দোকানে আগুন দেখতে পায় বাজারে থাকা লোকজন। মুহুর্তেই আগুনটি পাশের একটি কাপড়ের দোকানে লেগে যায়। কিছুক্ষণের মধ্যে এটি কাপড়পট্টি ও জুতা পট্টিতেও ছড়িয়ে পড়ে। ভোর সাড়ে চারটার দিকে নরসিংদী সদরের ২ টি ও শিবপুর ফায়ার সার্ভিসের ১টি সহ মোট ৩ টি ইউনিট কাজ শুরু করলে দেড় ঘন্টার মাথায় ভোর ছয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় আগুনে বাজারের কসমেটিকস, প্লাষ্টিক, জুতা ও কাপড়ের দোকানসহ মোট ৭টি দোকানঘর পুড়ে ছাই হয়ে যায়।
নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আবু সাঈদ জানান, আগুন লাগার সংবাদে আমরা আমাদের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালাই। পরে আমাদেরকে সহযোগিতা করার জন্য পাশ্ববর্তী ষ্টেশন শিবপুর থেকে আরো একটি ইউনিট আমাদের সাথে এসে যুক্ত হয়। আমরা প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে ধারণা করা হচ্ছে এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here