নড়াইলে ২৫০ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিলো ‘ঊষার আলো’

0
14
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: ২০২০-২১ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তি প্রাপ্ত নড়াইলের ২৫০জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে ‘ঊষার আলো ফাউন্ডেশন’। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।
ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি মিনহাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-অস্ট্রেলিয়ার সুইনবার্ন প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর এফ এম আমিরুল ইসলাম।
সংগঠনের সাধারণ সম্পাদক শাফায়াত হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, জীবনবিমা করপোরেশনের এজিএম শেখ খায়েরুজ্জামান, লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূঁইয়া, বেগ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইকরামুল হাসান বেগ, ঊষার আলো ফাউন্ডেশনের সহ-সভাপতি রাসেল মোল্যা, সাংগঠনিক সম্পাদক রিমন মোল্যা, আতাউল্লাহ মুকরিম, সাজিদ হোসেন শিকদার, খালিদ হোসেন, নাবিল রহমান, সাব্বির আহমেদ, রাফায়েতুল হক তমাল, বায়েজিদ খন্দকার, মাসুম খানসহ অনেকে।
সামাজিক সংগঠন ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি মিনহাজুল ইসলাম বলেন, সংগঠনটি ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় প্রতিবছরই কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হচ্ছে।
অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় অধ্যাপক ডক্টর এফ এম আমিরুল ইসলামসহ অতিথিবৃন্দ বলেন, কৃতি শিক্ষার্থীদের উৎসাহিত করে এ ধরণের সংবর্ধনা অনুষ্ঠান নিঃসন্দেহে প্রশংসার দাবি। এজন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। আমাদের আশা নড়াইলের মেবাধী ছাত্রছাত্রীরা দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। পরিবার ও দেশের কল্যাণে কাজ করবেন। মাদক ও অপরাজনীতি থেকে নিজেকে দুরে রেখে সুনাগরিক হিসেবে গড়ে উঠবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

12 + sixteen =