পাবনায় মোহাম্মদ নাসিম’র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

0
23
728×90 Banner

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : পাবনায় জাতীয় ৪ নেতার অন্যতম শহীদ এম. মনসুর আলীর সুযোগ্য সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য, সাবেক ডাক টেলিযোগাযোগ, গণপূর্ত, স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, রাজপথের লড়াকু সৈনিক জাতীয় নেতা মোহাম্মদ নাসিম’র ১ম মৃত্যু বার্ষিকীতে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের আয়োজনে রবিবার বাদ আছর কালাচাঁদপাড়া আল হেলাল জামে মসজিদে প্রয়াত মোহাম্মদ নাসিম’র আত্মার মাগফেরাত কামনা করে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল পরবর্তী কর্মসূচীতে উপস্থিত ছিলেন পাবনা পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান।
এসময় পাবনা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু বলেন, মোহাম্মদ নাসিম ছিলেন দুঃসময়ের কান্ডারি। দল ও দেশের দুঃসময়ে তিনি সামনে থেকে অগ্রণী ভ‚মিকা পালন করেছেন এবং সংকট কাটাতে নেতৃত্ব দিয়েছেন। তিনি দলীয় নেতা–কর্মীদের সুখে-দুঃখে পাশে থাকতেন। দায়িত্বশীলতার সঙ্গে আওয়ামী লীগ ও ১৪দলীয় জোটের নেত্বত্ব দিয়েছিলেন তিনি। তিনি কর্মীদের আগলে ধরে থাকতেন। তাঁর কথা সব সময় আমাদের মনে থাকবে।
এসময় আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, নাজিমুদ্দিন গামা, মো. নবীন, জুয়েল চৌধুরী, মামুন আজিজ খান তুষার, মামুন আকাশ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল কবীর সুমন, মাহফুজ, শিতল, মেহেদী, সাগরসহ আওয়ামী লীগ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 + 17 =