বাপ্পি সাহা’র একশো প্রেম…মানবিক গুণাবলি

0
37
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, কবি বাপ্পি সাহা রচিত ‘বাপ্পি সাহা’র একশো প্রেম…’ বইটি পাঠকদের আনন্দ দেয়ার পাশাপাশি তাদের মানবিক গুণাবলি বিকশিত করতে সহায়ক ভূমিকা রাখবে। উল্লেখ্য যে, অমর গ্রন্থমেলা ২০২১ উপলক্ষে প্রকাশিত এই বইটি বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল-কে উৎসর্গ করা হয়েছে।
বইটি শনিবার (২০ মার্চ) রাতে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে বইয়ের লেখক কবি বাপ্পি সাহা আনুষ্ঠানিকভাবে লায়ন মোঃ গনি মিয়া বাবুলকে হস্তান্তর করেন। এই সময় লায়ন মোঃ গনি মিয়া বাবুল আরো বলেন, এই বইয়ে দেশপ্রেম, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও মানুষের যাপিত জীবনের সমসাময়িক নানা বিষয় নিয়ে একশো কবিতা রয়েছে। এই কবিতাগুলো পাঠকদের মধ্যে মানবিক মূল্যবোধ, কল্যাণবোধ, দেশপ্রেম জাগ্রত করবে বলে তিনি আশা করেন। তিনি লেখককে কৃতজ্ঞতা জানিয়ে বইটি পাঠক প্রিয়তার জন্যে শুভ কামনা করেন। তিনি সকলকে বইটি সংগ্রহ করে পড়ার জন্যে আহবান জানান।
উল্লেখ্য বইটি’র প্রচ্ছদ করেছেন আর. করিম, প্রকাশ করেছেন উচ্ছ্বাস প্রকাশনী। বইটি অমর একুশে গ্রন্থমেলার-২০২১ এ উচ্ছ্বাস প্রকাশনীর স্টল নং-৫৬৯ এ পাওয়া যাচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three + seventeen =