বিজয়নগরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

0
36
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। বিজয়নগর উপজেলার এ দিবসটি উপলক্ষে ঢাক ঢোল, ব্যানার ও ফেস্টুন নিয়ে উপজেলা প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র্যালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ করে রাধা গোবিন্দ আশ্রম গিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
২০ আগস্ট সকাল ৯ টায় র্যালীর পরে আলোচনা সভার অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক সুধাংশু সরকার এর সভাপতিত্বে ও বিজয়নগর উপজেলা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি অশোক কুমার চৌধুরী।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র্যালী উদ্ভোধন করে আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ, ইন্সপেক্টর (তদন্ত) বিমল কর্মকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী, বিজয়নগর উপজেলা পূজা উৎযাপন কমিটির সিনিয়র সহ-সভাপতি কৃপা শঙ্কর চৌধুরী (টিপু চৌধুরী) প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here