বেলাবতে গণপিটুনিতে ২ যুবক নিহতের ঘটনায় মামলা

0
8
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর বেলাব উপজেলার দড়িকান্দি বড়চর সড়কের খাইলাবন্দের চক নামক স্থানে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গত মঙ্গলবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকরা হলো- পার্শ্ববর্তী রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের মৃত আতর আলীর ছেলে জুয়েল মিয়া ও একই গ্রামের শহীদুলল্গাহ মিয়ার ছেলে অটোরিকশাচালক নাদিম।
এলাকাবাসী জানায়, দড়িকান্দি বড়চর সড়কের খালিয়াবন্দ নামক স্থানে প্রায় সময়ই রাতে ডাকাতি হয়। ডাকাতির ঘটনায় উল্লেখিত স্থানে এলাকাবাসী ও থানা পুলিশের পক্ষ থেকে মাঝেমধ্যে পাহাড়াও দেওয়া হয়। ঘটনার সময় রাতে বিভারটেক অটোরিকশায় দড়িকান্দি থেকে কয়েক ব্যক্তি বাড়িতে যাওয়ার উদ্দেশে উল্লেখিত স্থানে পৌঁছলে নিহত দুই যুবকসহ চারজন তাদের গতিরোধ করে। এসময় অটোরিক্সার যাত্রীরা ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে পাশর্^বতী সাহেরচর, বরচড় ও দড়িকান্দী গ্রামের শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে তাদের ধাওয়া করে। এ সময় গণপিটুনিতে ঘটনাস্থলেই জুয়েল (২৪) ও নাদিম (৩৫) নামে দুই যুবক নিহত হয়। বাকি দু’জন জনগণের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে তাদের বহন করা অটোরিকশা এলাকাবাসী পুড়িয়ে দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এব্যাপারে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহতদের পক্ষে বেলাব থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × four =