মান্দায় রাতে ফোনে ডেকে নিয়ে মারধরের প্রতিবাদে মানবন্ধন

0
22
728×90 Banner

মোঃহাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় চাষকৃত জমিতে জোর পূর্বক বীজ রোপণ করায় মিমাংসার কথা বলাই রাতে ফোনে ডেকে নিয়ে ৫-৬ জন মিলে মারধর করায় তারী প্রতিবাদে সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করেন স্থানীয় এলাকাবাসী।
আজ সোমবার (২৪ অক্টোবর) বিকাল ৪ টার সময় উপজেলার কুসুম্বা ইউনিয়নের বিলকরল্যা মোল্লাপাড়া গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।
মানববন্ধন নুরুল ইসলাম নাহিদ (উজ্জ্বল) এর পরিবারের আয়োজনে ব্যানারে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রমি আক্তার , নাসরিন , ফেরদৌসী , রুস্তম আলী , নওফেল শিলাল , নজরুল ইসলাম , মাসুদ রানা প্রমুখ ।
বক্তারা বক্তব্যে বলেন , ভুক্তভোগী নুরুল ইসলাম নাহিদ (উজ্জ্বল) কে শহিদুল ইসলাম রাতে বাজারে ডেকে নিয়ে নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি ভাবে মারধর করে শহিদুল ইসলাম সহ তার সাঙ্গোপাঙ্গ এবং এই এলাকার অনেক লোকজনকে বিভিন্ন ভাবে মারধর করেছে । আমরা তার এবং তার সাথে জড়িত ব্যাক্তিদের বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচার দাবি জানায় ।
এ ব্যাপারে ভুক্তভোগী নুরুল ইসলাম (উজ্জ্বল) সোমবার (২৪ অক্টোবর) নওগাঁ আমলী আদালতে শহিদুল ইসলামসহ তার সাথে জড়িতদের সকলের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান নুরুল ইসলাম (উজ্জ্বল) ।
এই বিষয়ে অভিযুক্ত শহিদুল ইসলাম জানান, রাতে তার সাথে সামথিং কিছু কথা কাটাকাটি হয়েছে, কিন্তু তাহাকে কোন মারধোর করা হয় নি। বরং পরেদিন সকালে নিরুল ইসলাম (উজ্জ্বল) ও তার বাবা মসলেম আলী আমার মোটরসাইকেল অবরোধ করে আমার চোখে বালি মেরে তার মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।
এব্যাপারে মান্দা থানার তদন্ত ওসি মেহেদী হাসান জানান,দুই পক্ষে দন্দের দইটি অভিযোগ পেয়েছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here