মান্দায় অগ্নিকান্ডে বসতবাড়ি ভস্মীভূত আহত ১

0
32
728×90 Banner

অসীম কুমার দাস ( মান্দা প্রতিনিধি): নওগাঁর মান্দায় অগ্নিকান্ডের ঘটনায় একটি বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কুসুম্বা ইউনিয়নের চককানু গ্রামে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ওই পরিবারের গৃহবধূ রোজিনা বিবি (৩২) আহত হয়েছেন।
স্থানীয়রা জানান, চককানু গ্রামের আব্বাস আলীর গোয়ালঘরে দেয়া কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে তা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এলাকাবাসির সঙ্গে মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। অগ্নিকান্ডে আব্বাস আলীর স্ত্রী রোজিনা বিবি আহত হন। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ক্ষতিগ্রস্থ আব্বাস আলী জানান, প্রচন্ড মশার কারণে গোয়ালঘরে দেয়া কয়েল থেকে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে তার একটি ষাঁড়, ৪টি ছাগল, ধান-চালসহ সমুদয় মালামাল পুড়ে যায়। এতে ৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলেও দাবি করেন তিনি।
এদিকে শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা এমদাদুল হক ও ইউএনও আব্দুল হালিম। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, স্থানীয় ইউপি চেয়ারম্যান নওফেল আলী মন্ডল, সদস্য ইয়াচিন আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থ পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসহায়তা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty + 17 =